রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ

আমিনুল হক  সিংড়া,(নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
‘সবুজ শ্যামল সিংড়া, গড়ে তুলবো আমরা’ এই শ্লোগান নিয়ে নাটোরের সিংড়ায় বৃক্ষরোপণ উৎসবের মধ্য দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনে বিনামুল্যে ১ লক্ষ গাছের চারা বিতরণ কাজের শুভ উদ্বোধন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সহধর্মিনী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলোকিত সমাজের সভাপতি আরিফা জেসমিন কনিকা।
বেসরকারী স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান আলোকিত সমাজের উদ্যোগে ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পৃষ্ঠপোষকতায় (১৫ জুলাই) সোমবার বেলা ১১ টায় উপজেলা সরকারী গোডাউন চত্বরে অনুষ্ঠিত হয়।
মাসব্যাপি বৃক্ষের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানের প্রথম দিনেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীও প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের মাঝে ৪০ হাজার গাছের চারা বিতরণ করেন তিনি। বিতরণকৃত চারা গাছের মধ্যে রয়েছে জলপাই,আমলকি,তেঁতুল,বহেরা,নিম, কৃষ্ণচূড়া, জারুল, বাতাবিলেবু, কড়ইসহ বিভিন্ ফলজ,বনজ ও ঔষধি গাছ।
এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক আনিছুর রহমান লিখন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আলোকিত সমাজের কোষাধ্যক্ষ নাজমুল হক বকুল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..