রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

সাকিব খানের পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

টিকটকার জুনিয়ার সাকিব খানের পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক নারায়ণগঞ্জের বন্দরে ঘুমন্ত টিকটকার সাকিব খানের (৩৪) পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রী শিখার বিরুদ্ধে। এ ঘটনায় শিখাকে (২৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় ঘটনাটি হয়।

আহত সাকিবের সঠিক নাম সাকিল বেপারী। তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে।সামাজিক যোগাযোগ মাধ্যমে জুনিয়র সাকিব খান নামে তিনি টিকটক তৈরি করেন। আটক শিখা বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন মিয়ার মেয়ে। স্বজনরা জানান, সাকিব খান ও তার স্ত্রী শিখা দুই জনই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে ইউটিউবে কন্টেন্ট তৈরি ও টিকটক ভিডিও করে আসছেন। সাকিব ও তার স্ত্রী শিখার একাধিক বিয়ে হয়েছিলো। বিভিন্ন বিষয় নিয়ে তারা প্রায় ঝগড়া করতো। তারা পরকীয়া প্রেম নিয়ে একে অন্যকে সন্দেহ করে ঝগড়া করতো। এরই জেরে মঙ্গলবার ভোরে ঘুমন্ত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা। সাকিবের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসা নিচ্ছেন।বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। স্ত্রী শিখাকে আটক করা হয়েছে। তার কাছ থেকে কেটে ফেলা গোপনাঙ্গের অংশ উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী মামলার কার্যক্রম চলমান আছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..