বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

সাকিব খানের পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

টিকটকার জুনিয়ার সাকিব খানের পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক নারায়ণগঞ্জের বন্দরে ঘুমন্ত টিকটকার সাকিব খানের (৩৪) পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রী শিখার বিরুদ্ধে। এ ঘটনায় শিখাকে (২৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় ঘটনাটি হয়।

আহত সাকিবের সঠিক নাম সাকিল বেপারী। তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে।সামাজিক যোগাযোগ মাধ্যমে জুনিয়র সাকিব খান নামে তিনি টিকটক তৈরি করেন। আটক শিখা বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন মিয়ার মেয়ে। স্বজনরা জানান, সাকিব খান ও তার স্ত্রী শিখা দুই জনই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে ইউটিউবে কন্টেন্ট তৈরি ও টিকটক ভিডিও করে আসছেন। সাকিব ও তার স্ত্রী শিখার একাধিক বিয়ে হয়েছিলো। বিভিন্ন বিষয় নিয়ে তারা প্রায় ঝগড়া করতো। তারা পরকীয়া প্রেম নিয়ে একে অন্যকে সন্দেহ করে ঝগড়া করতো। এরই জেরে মঙ্গলবার ভোরে ঘুমন্ত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা। সাকিবের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসা নিচ্ছেন।বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। স্ত্রী শিখাকে আটক করা হয়েছে। তার কাছ থেকে কেটে ফেলা গোপনাঙ্গের অংশ উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী মামলার কার্যক্রম চলমান আছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..