রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নাটোর জেলা ছাত্রকল্যান সমিতি (চবি) শাখা বনলতার নতুন দায়িত্ব পেয়েছেন, অপু-মেহেদী।

নাফিউল ইকবাল,চবি প্রতিনিধি।
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪

 নাটোর জেলা ছাত্রকল্যান সমিতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। সংক্ষেপে বনলতা। ৬ মে বৃহস্পতিবার কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ নির্ধারণ করা হয়।কমিটিতে সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদ অপু।সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান। স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বনলতার উপদেষ্টা মণ্ডলীর জরুরি সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা ও শৃঙ্খলা বৃদ্ধির উদ্দেশ্যে বর্তমান ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটির বিলুপ্তি ঘোষণা করা হলো। সেই সাথে আগামি এক বছরের জন্য নিম্নোক্ত আংশিক কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫ ঘোষণা করা হলো।

তিন সদস্যের উপদেষ্টা ও দুই সদস্যের পৃষ্ঠপোষকতায় কমিটিটি গঠিত হয়। উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন -সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার এ আর রাজী,ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এস.এম. জিয়াউল ইসলাম এবং ড. রওশন আরা আফরোজ। পৃষ্ঠপোষকতায় রয়েছেন বনলতার দুই প্রতিষ্ঠাতা সদস্য-জনাব আর এ রবি এবং মাহমুদুন নবী বাপ্পী।

সংগঠনটি শুরু থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নিজ জেলা নাটোরের অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, ভর্তিসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ কর্মের সঙ্গে জড়িত।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..