বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নাটোর জেলা ছাত্রকল্যান সমিতি (চবি) শাখা বনলতার নতুন দায়িত্ব পেয়েছেন, অপু-মেহেদী।

নাফিউল ইকবাল,চবি প্রতিনিধি।
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪

 নাটোর জেলা ছাত্রকল্যান সমিতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। সংক্ষেপে বনলতা। ৬ মে বৃহস্পতিবার কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ নির্ধারণ করা হয়।কমিটিতে সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদ অপু।সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান। স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বনলতার উপদেষ্টা মণ্ডলীর জরুরি সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা ও শৃঙ্খলা বৃদ্ধির উদ্দেশ্যে বর্তমান ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটির বিলুপ্তি ঘোষণা করা হলো। সেই সাথে আগামি এক বছরের জন্য নিম্নোক্ত আংশিক কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫ ঘোষণা করা হলো।

তিন সদস্যের উপদেষ্টা ও দুই সদস্যের পৃষ্ঠপোষকতায় কমিটিটি গঠিত হয়। উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন -সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার এ আর রাজী,ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এস.এম. জিয়াউল ইসলাম এবং ড. রওশন আরা আফরোজ। পৃষ্ঠপোষকতায় রয়েছেন বনলতার দুই প্রতিষ্ঠাতা সদস্য-জনাব আর এ রবি এবং মাহমুদুন নবী বাপ্পী।

সংগঠনটি শুরু থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নিজ জেলা নাটোরের অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, ভর্তিসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ কর্মের সঙ্গে জড়িত।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..