শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

বাগেরহাটের রামপালে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

রাকিবুল ইসলাম সুমন জেলা প্রতিনিধি বাগেরহাট
  • আপলোডের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪

বাগেরহাটের রামপালে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহাফি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বাদ আছর বাঁশতলী ইউনিয়ন ও রামপাল থানা বি এন পির আয়োজনে বাঁশতলী ইউনিয়ন বিএনপির স্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবদুল্লাহ শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির নেতৃবৃন্দ।এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃআবু জাফর ফকির, থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শেখ আরিফ, মোঃকামরুল ইসলাম সহ১,২,৩,৫ নং ওয়ার্ড বি এন পির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এ সময় সাবেক  রাষ্ট্রপতি জিয়াউর রহমান সহ তার পরিবারের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এবং গনতন্ত্রের মা জননী বেগম খালেদা জিয়ার সারিরিক সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..