রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ 

আমিনুল হক সিংড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
নাটোরের সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।
মঙ্গলবার সকাল ১০ টায় ডাক ও  টেলিযোগাযোগ তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের নিজেস্ব বাসভবনে, আরাফাতি হাজী কল্যাণ পরিষদ কর্তৃক থেকে ষাট জন ব্যক্তিকে  সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় প্রতিমন্ত্রী পলক ভার্চুয়ালে হজ্ব যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তার পক্ষ থেকে বিশেষ উপহাড়ের পাশাপাশি  একটি করে গাছ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, আলহাজ্ব রুহুল আমিন, আরাফাতি হাজী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট হারুন-অর-রশিদ, সাবেক সভাপতি আলহাজ্ব আবু জাহেদ মোল্লা জুরান, সহ-সভাপতি আলহাজ্ব শাহাদত হোসেন, যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোঃ মহসিন আলম। সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ। অনুষ্ঠান শেষে মোনাজাত করেন আলহাজ্ব হজরত মৌওলানা আলী আকবর সাহেব।
আমিনুল হক

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..