মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নড়াইলের লোহাগড়া পৌর শহরের লক্ষ্মীপাশা জেলেপাড়ায় ৩০ টি সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে গৃহবন্দী করে রেখেছে ভাড়াটিয়া সন্ত্রাসী শাহজাহান কুটিসহ তার সাঙ্গ-পাঙ্গরা।

রবিবার (৭ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। শাহজাহান কুটি একই এলাকার মৃত আবু বকরের ছেলে। তিনি এলাকায় ভূমি জালিয়াতি হিসেবে পরিচিত।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর শহরের ৯০ নং লক্ষীপাশা মৌজায় সংখ্যালঘু ৩০ টি জেলে পরিবার দীর্ঘ প্রায় ১’শ বছর যাবত যাতায়াতের জন্য একটি সরকারি রাস্তা ব্যবহার করে আসছিল।  সেই রাস্তা রবিবার (৭ এপ্রিল) সকালে  লক্ষীপাশা গ্ৰামের অ্যাডভোকেট ওমর ফারুকের ছেলে ব্যারিষ্টার দীদার -এ-এলাহী সজীব  হুকুম দিয়ে  ওই এলাকার ভূমিদস্যু, ভুমি জালিয়াতি চক্রের সদস্য, ভাড়াটিয়া মাস্তান শাহজাহান কুটি ও তার সাঙ্গ-পাঙ্গ
দিয়ে চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়।
এসময় গৃহবন্দী পরিবারের লোকজন মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন। এরপর ওই এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম নিজে গিয়ে সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেন।
এ সময় তিনি সংখ্যালঘু পরিবারের লোকজনদের বলেন, আপনারা পূর্বের ন্যায় এ রাস্তা দিয়ে স্বাভাবিকভাবে চলাফেরা করবেন। কেউ কোন বাধা দিলে বিষয়টি আমাকে জানাবেন ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..