শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নড়াইলের লোহাগড়া পৌর শহরের লক্ষ্মীপাশা জেলেপাড়ায় ৩০ টি সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে গৃহবন্দী করে রেখেছে ভাড়াটিয়া সন্ত্রাসী শাহজাহান কুটিসহ তার সাঙ্গ-পাঙ্গরা।

রবিবার (৭ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। শাহজাহান কুটি একই এলাকার মৃত আবু বকরের ছেলে। তিনি এলাকায় ভূমি জালিয়াতি হিসেবে পরিচিত।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর শহরের ৯০ নং লক্ষীপাশা মৌজায় সংখ্যালঘু ৩০ টি জেলে পরিবার দীর্ঘ প্রায় ১’শ বছর যাবত যাতায়াতের জন্য একটি সরকারি রাস্তা ব্যবহার করে আসছিল।  সেই রাস্তা রবিবার (৭ এপ্রিল) সকালে  লক্ষীপাশা গ্ৰামের অ্যাডভোকেট ওমর ফারুকের ছেলে ব্যারিষ্টার দীদার -এ-এলাহী সজীব  হুকুম দিয়ে  ওই এলাকার ভূমিদস্যু, ভুমি জালিয়াতি চক্রের সদস্য, ভাড়াটিয়া মাস্তান শাহজাহান কুটি ও তার সাঙ্গ-পাঙ্গ
দিয়ে চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়।
এসময় গৃহবন্দী পরিবারের লোকজন মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন। এরপর ওই এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম নিজে গিয়ে সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেন।
এ সময় তিনি সংখ্যালঘু পরিবারের লোকজনদের বলেন, আপনারা পূর্বের ন্যায় এ রাস্তা দিয়ে স্বাভাবিকভাবে চলাফেরা করবেন। কেউ কোন বাধা দিলে বিষয়টি আমাকে জানাবেন ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..