শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

বাগেরহাটে ১৬ লক্ষ টাকার  জাল নোটসহ এক কারবারি আটক।

আবু বকার সিদ্দীক হিরা।
  • আপলোডের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
বাগেরহাটে প্রায় ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোটসহ ফয়সাল ইউনুস (৩৫) নামের এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
 আজ (১৬ মার্চ)  শহরের দশানীস্থ কামাল হোসেনের ৬ তলা ভবনের একটি কক্ষ থেকে ওই প্রতারককে আটক করা হয়েছে।
আটক করার সময় তার কাছে পাওয়া যায়, ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা উদ্ধার করেছে।
আটককৃত ফয়সাল ইউনুস কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের বারদাড়িয়া এলাকার মৃত মহিউদ্দিন শেখের ছেলে। তিনি চার মাস আগে কামাল হোসেনের ৬ তলায় ভাড়া নেন তিনি এবং সেখানে সে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ওসি স্বপন কুমার রায় দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা উদ্ধার করা হয়েছে। ধারণা করছি ঈদকে সামনে রেখে প্রতারক চক্র জাল টাকা তৈরি করছিলেন। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..