রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী

সবুজ খুলনা মহানগর প্রতিনিধি 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
খুলনা মেট্রোপলিটন পুলিশ অপরাধ দমন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। বিগত কয়েক মাস থেকেই অস্ত্রধারী, সন্ত্রাসী, নাশকতাকারী, জঙ্গী, মাদক ব্যবসায়ী, জুয়াড়ি, কিশোর গ্যাং, সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী, হত্যাকান্ডে জড়িত আসামী ও ভূমিদস্যুসহ সমাজে প্রভাব প্রতিপত্তিশালী যারা নাশকতা সৃষ্টি করতে পারে তাদের গ্রেফতারের জন্য সাঁড়াশী অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় গত ২৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ রাত ০৭:৩৫ ঘটিকায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়ংঘাটা থানাধীন রায়েরমহল স্কুল রোডস্থ ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর হতে অস্ত্রধারী সন্ত্রাসী শেখ রবিউল ইসলাম(৩০), পিতা-শেখ লাল মিয়া, মাতা-পেয়ারা বেগম, সাং-রায়ের মহল বাঙ্গালবাড়ী ক্রস রোড মুন্সিপাড়া (সরকারি জায়গায় ঘর তুলে বসবাস), থানা-আড়ংঘাটা, মহানগর খুলনা’কে ০১ (এক) টি লোহার তৈরী পাইপ গান এবং ০২ (দুই) রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এ সংক্রান্তে তার বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য যে, আসামী শেখ রবিউল ইসলাম অনেক আগে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করত কিন্তু বর্তমানে সে অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। সে ব্যক্তি জীবনে বিবাহিত এবং আসামী’র পিতা শেখ লাল মিয়ার বয়রা রায়ের মহল বাঙ্গালবাড়ি মোড়ে চায়ের দোকান রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..