বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

বাগেরহাটের ফকিরহাট নামক স্থান থেকে ৫ কেজি গাজা সহ নারী কারবারি আটক

মোঃ রাকিবুল ইসলাম সুমন বাগেরহাট প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

বাগেরহাট জেলার ফকিরহাট নামক স্থান থেকে ৫ কেজি গাঁজাসহ মোড়লগঞ্জের এক নারী কারবারিকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ।
আটককৃত মাদক কারবারি সুমি আক্তার ওরফে বকুল (৩০) মোরেলগঞ্জ উপজেলার বাদুরতলা গ্রামের দুলাল হোসেনের স্ত্রী ।
রবিবার (১১ ফেব্রুয়ারি) তারিখে ফকিরহাট উপজেলার নোয়াপাড়া নামক স্থান থেকে তাকে আটক করা হয় ।এ বিষয়ে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে জানান ,তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফকিরহাটের টাউন নোয়াপাড়া নামক স্থানে এক নারী গাজা নিয়ে অপেক্ষা করছে ।এমন সংবাদের আমার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল ভোর ছয়টার দিকে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ সুমি আক্তার বকুল নামের ওই নারীকে আটক করি ।তিনি আরো জানান আটককৃত ওই নারী দীর্ঘদিন যাবত ধরে এই কাজের সঙ্গে লিপ্ত এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে ফকিরহাট থানার মামলা দায়ের করার প্রক্রিয়াধীন বলে জানান এ কর্মকর্তা ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..