বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

গুরুদাসপুরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

 নাটোরের গুরুদাসপুরে পিস্তল ও গুলিসহ এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টার দিকে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজায় অভিযান পরিচালনা করে  আব্বাস আলী(২২)নামের এক যুবক কে আটক করে পুলিশ।

আটককৃত যুবক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর ঝাটনপাড়া গ্রামের মো.ইউসুফ আলীর ছেলে।

পুলিশসূত্রে জানা গেছে-গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার এসআই মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে চেকপোস্ট ডিউটি চলাকালীন সময় চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা গামী ”আচল ট্রাভেলস” রেজি: নং- রাজঃ মেট্রো ব ১১-০১৩৬ যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে মো. আব্বাস আলী এর দেহ তল্লাশি করে তার কাছে থেকে একটি পিস্তল, ০৬ রাউন্ড গুলি ও ০২ টি ম্যাগাজিন উদ্ধারসহ আটক করা হয়।
আব্বাস পিস্তলটি বাইপাইল নিয়ে অজ্ঞাত এক ব্যক্তির নিকট হস্তান্তর করবেন বলে পুলিশের কাছে স্বীকার করে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন আসামীকে থানায় আনা হয়েছে।এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..