মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

গুরুদাসপুরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

 নাটোরের গুরুদাসপুরে পিস্তল ও গুলিসহ এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টার দিকে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজায় অভিযান পরিচালনা করে  আব্বাস আলী(২২)নামের এক যুবক কে আটক করে পুলিশ।

আটককৃত যুবক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর ঝাটনপাড়া গ্রামের মো.ইউসুফ আলীর ছেলে।

পুলিশসূত্রে জানা গেছে-গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার এসআই মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে চেকপোস্ট ডিউটি চলাকালীন সময় চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা গামী ”আচল ট্রাভেলস” রেজি: নং- রাজঃ মেট্রো ব ১১-০১৩৬ যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে মো. আব্বাস আলী এর দেহ তল্লাশি করে তার কাছে থেকে একটি পিস্তল, ০৬ রাউন্ড গুলি ও ০২ টি ম্যাগাজিন উদ্ধারসহ আটক করা হয়।
আব্বাস পিস্তলটি বাইপাইল নিয়ে অজ্ঞাত এক ব্যক্তির নিকট হস্তান্তর করবেন বলে পুলিশের কাছে স্বীকার করে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন আসামীকে থানায় আনা হয়েছে।এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..