মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

গাজীপুরে চা বিক্রেতা আরিফ হত্যার রহস্য উদঘাটন ও গ্রেফতার ২

নুরে আলম গাজীপুর
  • আপলোডের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

 গাজীপুরে চা-পান বিক্রেতা আরিফ নামের এক কিশোরকে হত্যার মূল রহস্য উদঘাটন ও হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) মধ্য রাতে গাজীপুর মহানগরের দীঘিরচালা এলাকায় এ হত্যাকান্ড সংঘটিত হয়। পরে থানা পুলিশ বুধবার(৪ অক্টোবর) কুমিল্লা জেলার লাকসাম থেকে হত্যাকারীদের গ্রেফতার করে।

হত্যাকাণ্ডের শিকার নিহত কিশোর মোঃ আরিফ(১৯) গাজীপুরের কাপাসিয়া থানার জামাদি গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে। আরিফ গাজীপুর মহানগরের দীঘিরচালা এলাকায় চা-পান দোকানী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জিএমপি’র উপ পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান।   তিনি আরো জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে চা-পান দোকানদার আরিফকে হত্যা করা হয়। হত্যাকারীরা আরিফের দোকানের ক্রেতা ছিলেন। চা-পান, সিগারেট বাবদ তিন’শ টাকা বাকি করেন হত্যাকারীরা। বাকী টাকা চাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে প্রথমে মারপিট ও পরে সুইচ গিয়ার চাকু দিয়ে কুপিয়ে আরিফকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতার করা হয়। হত্যার কাজে ব্যবহৃত সুইচ গিয়ার চাকু ওই এলাকার কাউন্সিলের গলির পরিত্যাক্ত জায়গা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় সাত দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষদের দিক নির্দেশনায় দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করতে সক্ষম

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..