শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

গাজীপুরে চা বিক্রেতা আরিফ হত্যার রহস্য উদঘাটন ও গ্রেফতার ২

নুরে আলম গাজীপুর
  • আপলোডের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

 গাজীপুরে চা-পান বিক্রেতা আরিফ নামের এক কিশোরকে হত্যার মূল রহস্য উদঘাটন ও হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) মধ্য রাতে গাজীপুর মহানগরের দীঘিরচালা এলাকায় এ হত্যাকান্ড সংঘটিত হয়। পরে থানা পুলিশ বুধবার(৪ অক্টোবর) কুমিল্লা জেলার লাকসাম থেকে হত্যাকারীদের গ্রেফতার করে।

হত্যাকাণ্ডের শিকার নিহত কিশোর মোঃ আরিফ(১৯) গাজীপুরের কাপাসিয়া থানার জামাদি গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে। আরিফ গাজীপুর মহানগরের দীঘিরচালা এলাকায় চা-পান দোকানী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জিএমপি’র উপ পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান।   তিনি আরো জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে চা-পান দোকানদার আরিফকে হত্যা করা হয়। হত্যাকারীরা আরিফের দোকানের ক্রেতা ছিলেন। চা-পান, সিগারেট বাবদ তিন’শ টাকা বাকি করেন হত্যাকারীরা। বাকী টাকা চাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে প্রথমে মারপিট ও পরে সুইচ গিয়ার চাকু দিয়ে কুপিয়ে আরিফকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতার করা হয়। হত্যার কাজে ব্যবহৃত সুইচ গিয়ার চাকু ওই এলাকার কাউন্সিলের গলির পরিত্যাক্ত জায়গা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় সাত দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষদের দিক নির্দেশনায় দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করতে সক্ষম

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..