বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

লাকসামে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষকের মৃত্যু।

দেলোয়ার চৌধুরী। বিশেষ প্রতিনিধি কুমিল্লা (০৯)
  • আপলোডের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

২ অক্টোবর (২৩) সোমবার রাত ৮টার দিকে লাকসাম দৌলতগঞ্জ রেল স্টেশন এলাকায় নোয়াখালীগামী ‘উপকূল এক্সপ্রেস’ ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন সাইফুল ইসলাম (৩২) নামের এক স্কুল শিক্ষক ।

নিহত সাইফুল ইসলাম পৌরসভার ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন গনিত ও বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সে উপজেলার ২ নং মুদাফফরগঞ্জ ইউনিয়নের আউশপাড়া গ্রামের মিয়াজি বাড়ির সাবেক শিক্ষক সুলতান আহমেদের ছেলে।

লাকসাম পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আবু সায়েদ বাচ্চু জানান, লাকসাম জংশন থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী
উপকুল এক্সপ্রেস ট্রেনটি রাত ৮ টার দিকে নোয়াখালী রেললাইনের দৌলতগঞ্জ স্টেশনের দক্ষিণ পাশে সরকারি খাদ্য গুদামের সামনে পৌঁছলে ওই যুবক ট্রেনে কাটা পড়েন। ধারণা করা হচ্ছে, রেললাইনের পাশে মুত্রত্যাগ করে হেঁটে যাওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটেছে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম দৈনিক সংগ্রাম প্রতিদিনকে জানান, ঘটনাটি শুনার পর তাৎক্ষণিকভাবে দ্রুত লাশ উদ্ধারের জন্য রেলওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল আলীম কে নির্দেশ দেন।

আলীম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে রাত ৯ টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে নিহতের মৃহদেহ হস্থান্তর করা হবে বলে জানান তিনি।

 

 

 

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..