বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বাংলা একাডেমীর মহাপরিচালক ‘কবি নুরুল হুদার’৭৫ তম জন্মদিন  ও হুদা মেলা ২০২৩ অনুষ্ঠিত

আনাছুল হক- ঈদগাঁও প্রতিনিধি, কক্সবাজার।
  • আপলোডের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

বাঙালি জাতিসত্তার কবি ও বাংলা একাডেমীর মহাপরিচালক মো: নুরুল হুদার আজ ৭৫ তম জন্মদিন। তিনি কক্সবাজারের স্বনামধন্য বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী। আজ তার জন্মদিন উপলক্ষে অত্র বিদ্যালয়ে হুদা মেলার আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজন এর মধ্য দিয়ে তাকে স্কুলে বরণ করে নেয়া হয়।

আয়োজনের অংশ হিসেবে ছিলো স্মারক গ্রন্থ প্রকাশ,কবি বরণ, আলোচনা সভা , কেক কর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয়ের মোখতার আহমদ মিলনায়তনে এ অনুষ্ঠানের প্রধান আকর্ষণ কবি নুরুল হুদা । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন।সভাপতিত্ব করেন আয়োজক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত। আলোচনা পর্বে স্বাগত বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দীন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক একেএম গিয়াস উদ্দিন, স্পেশাল পিপি অ্যাডভোকেট একরামুল হুদা, কবি হুমায়ুন সিদ্দিকী, কবির মনির ইউসুফ শিক্ষক হাবিবুল্লাহ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা।

জন্মদিন উপলক্ষে হুদা মেলা স্মারক ২০২৩ বরণকুলা’র মোড়ক উম্মোচন করা হয়।
শিক্ষার্থীদের উদ্যোগে মেলায় বিভিন্ন পিঠাপুলির স্টল স্থাপন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..