শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বাংলা একাডেমীর মহাপরিচালক ‘কবি নুরুল হুদার’৭৫ তম জন্মদিন  ও হুদা মেলা ২০২৩ অনুষ্ঠিত

আনাছুল হক- ঈদগাঁও প্রতিনিধি, কক্সবাজার।
  • আপলোডের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

বাঙালি জাতিসত্তার কবি ও বাংলা একাডেমীর মহাপরিচালক মো: নুরুল হুদার আজ ৭৫ তম জন্মদিন। তিনি কক্সবাজারের স্বনামধন্য বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী। আজ তার জন্মদিন উপলক্ষে অত্র বিদ্যালয়ে হুদা মেলার আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজন এর মধ্য দিয়ে তাকে স্কুলে বরণ করে নেয়া হয়।

আয়োজনের অংশ হিসেবে ছিলো স্মারক গ্রন্থ প্রকাশ,কবি বরণ, আলোচনা সভা , কেক কর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয়ের মোখতার আহমদ মিলনায়তনে এ অনুষ্ঠানের প্রধান আকর্ষণ কবি নুরুল হুদা । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন।সভাপতিত্ব করেন আয়োজক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত। আলোচনা পর্বে স্বাগত বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দীন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক একেএম গিয়াস উদ্দিন, স্পেশাল পিপি অ্যাডভোকেট একরামুল হুদা, কবি হুমায়ুন সিদ্দিকী, কবির মনির ইউসুফ শিক্ষক হাবিবুল্লাহ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা।

জন্মদিন উপলক্ষে হুদা মেলা স্মারক ২০২৩ বরণকুলা’র মোড়ক উম্মোচন করা হয়।
শিক্ষার্থীদের উদ্যোগে মেলায় বিভিন্ন পিঠাপুলির স্টল স্থাপন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..