শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মিরপুর রিপোটার্স ক্লাবের উদ্যেগে বর্ষা উৎসব ও আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

আরাফাত হোসেন ঢাকা:
  • আপলোডের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
 রাজধানীর মিরপুর রিপোটার্স ক্লাবের উদ্যেগে ১৭ সেপ্টেম্বর রবিবার সকাল ১০ টায় দিয়াবাড়ী ঘাটে বর্ষা উৎসব ও নৌ ভ্রমনের উদ্বোধন করেন মিরপুর রিপোটার্স ক্লাবের সভাপতি এম জাকির হোসেন মোল্লা,পরে দিয়াবাড়ী ঘাট থেকে ট্রলার যোগে তুরাগ নদীতে নৌ ভ্রমন করে উত্তরা ৬০ ফিটে গিয়ে আনন্দ ভ্রমন ও বর্ষা উৎসব পালিত হয়।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মিরপুর রিপোটার্স ক্লাবের সভাপতি এম জাকির হোসেন মোল্লা,সহ-সভাপতি  দৈনিক সংগ্রাম প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এস এম রকিবুল হাসান, সাধারণ সম্পাদক এম মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল, অর্থ সম্পাদক জসিম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আনিছ মাহমুদ লিমন, দপ্তর সম্পাদক আলী আফজাল আকাশ,মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া সুলতানা,নির্বাহী সদস্য শহিদুল ইসলাম সাগর, নির্বাহী সদস্য আবুল হোসেন পুলক,সদস্য মোঃ খোকন ও দৈনিক সংগ্রাম প্রতিদিনের ঢাকা মেট্রো প্রতিনিধি মোঃ আরাফাত হোসেন সহ সংগঠনের সাংবাদিক পরিবারের সকল সদস্যবৃন্দ।

পরে দুপুরে খাবার খেয়ে তুরাগ নদী ভ্রমনের মাঝপথে ট্রলারে লটারি ড্র করা হয় এবং জয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় এর আগে সংগঠনের বিভিন্ন সাংবাদিকরা গান পরিবেশন করেন আনন্দ উদযাপন করেন।পরে সন্ধ্যায় নৌ ভ্রমনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..