বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদীতে ৪০ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

নাসির উদ্দিন : নরসিংদী জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
 শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা-সিলেট মহা সড়কের নরসিংদী পৌর এলাকার ভেলানগর বাসস্ট্যান্ড এলাকা হতে তাদের আটক করা হয়। দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার এ এস এম ফজল-ই খুদা।
নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ অফিসার এম নঈমুল ইসলাম মোস্তাক একদল  গোয়েন্দা  পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করে, আটককৃত ব্যাক্তিরা হলো গাজীপুরের টঙ্গী থানার এরশাদ নগর এলাকার মো. হোসেন মিয়ার ছেলে মো. রাজু মিয়া (২৫) ও কাপাসিয়া থানার মীরার টেক এলাকার মৃত নজরুল ইসলামের মেয়ে ইতি বেগম (২০)।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এ এস এম ফজল-ই খুদা জানান, জেলায় চলমান অবৈধ অস্ত্র ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার একটি দল ভেলানগরস্থ ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা এক নারীসহ দুজনকে আটক ও তাদের দখল হতে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়।
আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা কেনাবেচা করে আসছে বলে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলার প্রস্তুতি চলছে’ বলে জানান এ এস এম ফজল-ই খুদা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..