শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় নিহত ১,খবর শুনে অপরপক্ষের এক বৃদ্ধের মৃত্যু।

স্টাফ রিপোর্টার নড়াইল
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

নড়াইলের লোহাগড়ার ইতনা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হাতুড়ি ও লাঠির আঘাতে এস এম বরকত আলী ওরফে সাহেব (৫৯ ) নিহত হয়েছেন।

এদিকে প্রতিপক্ষের নিহতের খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে কেরামত মোল্লা (৬৫) মারা গেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচর এলাকার কাজিপাড়া চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত এস এম বরকত আলী ওরফে সাহেব দক্ষিণ পাংখারচর গ্রামের কাজী পাড়ার মৃত আলফু শেখের ছেলে। তিনি পেশায় একজন দলিল লেখক।

এছাড়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া বৃদ্ধ হলেন একই গ্রামের মৃত রউফ মোল্লার ছেলে কেরামত মোল্যা।

পুলিশ এলাকাবাসী ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রামের কাজীপাড়ার এস এম বরকত আলীর সঙ্গে একই গ্রামের কেরামত মোল্লার জমি নিয়ে ৩ মাস ধরে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল।

এ নিয়ে মঙ্গলবার বিরোধপূর্ণ জমির সমাধানের জন্য উভয় পক্ষ পাংখারচর এলাকার কাজীপাড়া চৌরাস্তা বাজারে সালিশে বসেন। এসময় জমির কাগজপত্র দেখার এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথাবার্তার এক পর্যায়ে কেরামতের ছেলে নেপাল ও রকির নেতৃত্বে রুনু, হামীম,আমীনসহ ১০/১২ জন হাতুড়ি ও লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে এস এম বরকত আলী ওরফে সাহেবকে হত্যা করে।

এদিকে হত্যার খবর শুনে প্রতিপক্ষের প্রধান বৃদ্ধ কেরামত মোল্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এবিষয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ দিলরুবা জানান হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..