রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

বাউফলে একটি হাফেজী মাদ্রাসার পরিচালকের বলৎকারের শিকার হয়ে ছয় বছরের শিশুর মৃত্যু

সুদীপ সাহা উপজেলা প্রতিনিধি,
  • আপলোডের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

বাউফল(পটুয়াখালী)/বাউফলের নাজিরপুর-তাঁতেরকাঠি ইউনিয়নের বড় ডালিমা মদিনাতুল উলুম কাওমিয়া হাফেজিয়া ও নুরানী কিন্ডার গার্টেন মাদ্রাসা এবং এতিমখানার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ মোঃ সেলিম গাজী’র (৪০) বলৎকারের (পাশবিক নির্যাতন) শিকার হয়ে আল রাফি(৬) নামের এক শিশু শিক্ষার্থী মারা গেছেন।

শুক্রবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ঢাকার মহাখালী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশু শিক্ষার্থী মারা যান।

শিশুটির দাদা আবদুল আলী আকন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা গেছে, ওই মাদ্রাসার পরিচালক সেলিম গাজী ৪-৫ মাস ধরে শিক্ষার্থী রাফিকে ফুসলিয়ে বলৎকার করে আসছিল। গত ১৪-১৫ দিন আগে রাফি অসুস্থ হয়ে পরলে বিষয়টি জানাজানি হয়ে যায়। এর পর রাফির বাবা রেজাউল করিম ছেলের চিকিৎসার জন্য ঢাকা মহাখালী একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে পরীক্ষা নিরীক্ষা করার পর তার মলদারে ক্যানসার ধরা পরে এবং তা রক্তে ছড়িয়ে পরে। রাফি মহাখালী ক্যানসার হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮ টায় মারা যায়। রাফি ওই হাসপাতালে ১২ দিন চিকিৎসাধীন ছিলেন। এঘটনায় রাফির বাবা ও মায়ের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনার পর ওই মাদ্রাসার পরিচালক সেলিম গাজী গা ঢাকা দিয়েছেন। নাজিরপুর- তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মহাসিন বলেন, তিনি এ ঘটনা শুনেছেন। তিনি এ ঘটনার বিচার দাবি করেছেন।

বাউফল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, বিষয়টি তিনি অবহিত নন।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..