মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ আহত ৩

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

আজ বুধবার ৯ আগষ্ট সকাল আনুমানিক সাড়ে ১২টার সময় গোপালগঞ্জ জেলা সদর কাজুলিয়া পূর্বপাড়া চেয়ারম্যান এর ব্রীজ এলাকায় প্রাইভেট কার ও বাসের সংঘর্ষ হয় । গোপালগঞ্জ কোটালীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে, দূর্ঘটনায় নিহত হয় ২ বছরের শিশু আলিসা মুসকান। সংঘর্ষে গুরুতর আহত হয় রাতুল ঘোনাপাড়া এলাকার কওসার শেখের ছেলে রড সিমেন্ট ব্যবসায়ী তুহিন তুহিন শেখ, সেনাবাহিনীর চাকুরীরত শরিফুল ইসলাম জীবন এর স্ত্রী সূবর্না খানম ও ছেলে মাহিন ।খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল খেকে আহতেদের দ্রুত গোপালগঞ্জ ২৫০ শয্য বিশিষ্ঠ সদর হাসপাতালে নিয়ে আছেন। ওখানকার জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার আলিসা মুসকান কে মৃত ঘোষনা করেন।গুরুতর আহতবস্থায় তুহিন শেখ কে ঢাকা প্রেরন করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান  এ তথ্য নিশ্চিত করেছেন, প্রাইভেটকার ও বাসের সঙ্গে  মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আলিসা মুসকান নামক (২)বছরের এক শিশু বাচ্চার মৃত্যু হয়। বকী ৩ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ঠ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..