সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

শেরপুরে উপজেলা পরিষদের মতবিনিময় সভা বয়কট করেন গণমাধ্যম কর্মিরা

মো: জুলহাস উদ্দিন হিরো, শেরপুর প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
 শেরপুর সদর উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা বয়কট করেছেন জেলায় কর্মরত সাংবাদিকরা। ৭ আগষ্ট সোমবার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভায় সাংবাদিকরা ওই সভা বয়কট করেন।
এসময় উপস্থিত সাংবাদিকরা বলেন, সদর উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত জেলা প্রশাসক আবদুল্লাহ আল খাইরুম এর সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের চিঠির মাধ্যমে দাওয়াত দেয়া হয়। সেই দাওয়াত পত্রে অনুষ্ঠানের সময় দেয়া হয় সকাল ১০ টা। কিন্তু সাংবাদিক সহ অন্যান্যদের প্রায় পৌনে দুই ঘন্টা বসিয়ে রেখে অনুষ্ঠান শুরু করা হয়। এছাড়াও সাংবাদিকদের বসার জন্য নির্ধারিত কোন চেয়ার না রাখায় সাংবাদিকরা সকল অংশগ্রহণকারীর পিছনে বসতে হয়।
এতে তাদের পেশাগত দায়িত্ব পালনে সমস্যা হয়। এছাড়াও শেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল সহ উপস্থিত সাংবাদিকদের সাথে কোন মতবিনিময় করা হয়নি এবং কাউকে বক্তব্য দেয়ার সুযোগ দেয়া হয়নি। এতে সাংবাদিকরা অনুষ্ঠান বয়কট করেন।
এ ব্যাপারে শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল বলেন, শেরপুর সদর উপজেলা ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। এই উপজেলায় নানা ধরনের সমস্যা আমাদের চোখে বিদ্যমান। আমরা আশা করেছিলাম এই সমস্যাগুলো আজকের অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসক কে জানানো হবে। কিন্তু বক্তব্য দেয়ার সুযোগ না দেয়ায় তা সম্ভব হয়নি। এছাড়াও প্রোগ্রামে ডেকে নিয়ে সাংবাদিকদের জন্য বসার জায়গার ব্যবস্থা না করা এবং তাদের সম্মান না দেখানো পেশাগত দায়িত্বের উপর অসম্মান। তাই আমরা অনুষ্ঠান বয়কট করেছি।
এ ব্যাপারে শেরপুর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার বলেন, সাংবাদিকদের চিঠি দিয়ে ডেকে নিয়ে অসম্মান করা কোনভাবে যুক্তিসঙ্গত নয়। আমরা এ ব্যাপারে জেলা প্রশাসকের সাথে আলোচনা করবো।
তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস বলেন, সাংবাদিকদের সাথে এর আগে জেলা প্রশাসক মহোদয়ের মতবিনিময় হয়েছে। এর জন্যই তাদের বক্তব্যের কোনও  সুযোগ দেওয়া হয়নি। তারা যখন অনুষ্ঠান বয়কট করেন তখন তাদেরকে অনুষ্ঠানে ফেরাতে অনুরোধ করা হয়েছে কিন্তু তারা ফিরে আসেনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..