বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

ইন্টার মায়ামির জয়ে মেসির জোড়া গোল।

ক্রীড়া ডেস্কঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

লিওনেল মেসির ইন্টার মায়ামি পারফরম্যান্সের গ্রেডিং করেছে সংবাদ মাধ্যম মার্কা। সেখানে তিন ম্যাচেই ‘এ প্লাস’ পেয়েছেন তিনি। পাওয়ারই কথা। যুক্তরাষ্ট্রের লিগ যে মেসি জ্বরে কাঁপছে। দুর্দান্ত পারফরম্যান্স করে কাঁপাচ্ছেন লিওনেল মেসি।

বৃহস্পতিবার অরন্যাল্ডো সিটির বিপক্ষে ৩-১ গোলে জিতেছে মেসির দল ইন্টার মায়ামি। ম্যাচে জোড়া গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। পেনাল্টি শট থেকে গোল করেছেন মেসির সতীর্থ জোসেফ মার্টিনেজ। শটটা মেসি নিলে ইন্টার মায়ামি ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক পেয়ে যেতে পারতেন তিনি।

ম্যাচ শুরু হতেই গ্যালারি ভরা দর্শকদের উচ্ছ্বাসে মাতান মেসি। ম্যাচের ৭ মিনিটে দলকে প্রথম লিড এনে দেন তিনি। ওই গোল অরল্যান্ডো সিটি শোধ করে দেয়। ম্যাচের ১৭ মিনিটে সিজারে আরাজু গোল করেন।

দ্বিতীয়ার্ধে আবার লিডে ফেরে ইন্টার মায়ামি। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন মার্টিনেজ। এরপর ৭২ মিনিটে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন ৩৬ বছরের বিশ্বকাপ জয়ী তারকা মেসি। এর আগে মায়ামি অভিষেকে প্রথম ম্যাচেই গোল করে দলকে জেতান মেসি। বদলি নেমে ম্যাচের শেষ বাঁশির আগে ফ্রি কিক থেকে বল জালে পাঠান তিনি। পরের ম্যাচে জোড়া গোল করে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে দলকে ৪-০ গোলে জেতান বার্সার পরে পিএসজির জার্সিতে খেলা মেসি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..