বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায়

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটবাহী গাড়ির সাথে ধাক্কা লেগে যশেদা রানি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি মোঃনয়ন আলী
  • আপলোডের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটবাহী গাড়ির সাথে ধাক্কা লেগে যশেদা রানি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু

এ ঘটনায় ট্রাক্টর ঘাতককে আটকের পর অগ্নিসংযোগ করেছে স্কুল শিক্ষার্থীরা ও স্থানীয় জনগণ।
সোমবার সকালে উপজেলার বামন হাট ইউনিয়ন এর ফুটকি বাড়ি এলাকায় এ দূর্ঘটনারটি ঘটে।নিহত ঐ শিক্ষীকার বাড়ি তেতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের নন্দগজ গ্রামে। তিনি ঐ এলাকার রাজিব রায়ের স্ত্রী। তিনি ফুটকি বাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায় সোমবার সকালে স্কুল শিক্ষিকা যশোদা রানি সহকর্মী অতুল চন্দ্র মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন।এ সময় তারা ফুটকি বারি উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সরকের পাশে থাকা বালিতে মোটরবাইক এর চাকা পিচলে যায়।এতে সরকের অপর পরে যায় যশোদা রানি। এসময় বিপরিত দিক থেকে আসা পঞ্চগড়গামি একটি ইট বাহি গাড়ি নিয়ন্ত্রণ হাড়িয়ে ঐ স্কুল শিক্ষিকার বুকের অপর দিয়ে যায়।এতে ঘটনা স্থান এই পিষ্ট হয়ে মারা যায় ঐ স্কুল শিক্ষিকা। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসেন।
মারেয়া বামন হাট ইউনিয়ন এর চেয়ারম্যান ও ফুটকি বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আনছার মোঃরেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..