শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা, শ্বশুর-শাশুড়ি পলাতক

এ জে এম ইসমাইল হোসেন জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর |
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জেরে কুসুম আক্তার (২৭) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার গণি মিয়া সর্দার বাড়ি থেকে কুসুমের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন শ্বশুরবাড়ির লোকজন।

নিহত কুসুম ওই বাড়ির সৌদি আরব প্রবাসী মো. ইয়াছিনের স্ত্রী। তাদের সংসারে রাইফা আক্তার (৮) ও সাদিয়া আক্তার (৫) নামে দুটি কন্যা শিশু রয়েছে।

নিহত কুসুমের স্বজনদের অভিযোগ, ১২ বছর আগে ইয়াছিনের সঙ্গে কুসুমের বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন সময় তার সঙ্গে শ্বশুরবাড়ির লোকজনের কলহ দেখা দেয়। বৃহস্পতিবার বিকেলে কুসুমকে দেখতে বোন হাফসা আক্তার ওই বাড়িতে আসেন। এর কিছুক্ষণ পরই শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বাগবিতণ্ডা শুরু হয়। এ নিয়ে কুসুমের শ্বশুর খোকন, শ্বাশুড়ি সালমা বেগম ও চাচি শ্বাশুড়ি তাকে মারধর শুরু করেন। এসময় বাধা দিতে গেলে হাফসাকেও মারধর করা হয়। তাৎক্ষণিক হাফসা স্বজনদের কাছে ফোন দেন। পরিবারের লোকজন আসার আগেই কুসুমকে তারা (শ্বশুর-শাশুড়ি) পিটিয়ে হত্যা করেন।

নিহতের মেয়ে রাইফা আক্তার দৈনিক সংগ্রাম প্রতিদিন কে জানিয়েছ, দাদা-দাদি মিলে তার মাকে মেরে ফেলেছে।

কুসুমের বোন হাফসা আক্তার বলেন, আমার সামনেই তারা কুসুমকে মেরেছে। আমি এ হত্যার বিচার চাই।

অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..