সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

ডোমার, পাঁচ পা”নিয়ে জন্ম হলো বাছুরের, দেখতে উৎসুক জনতার ভিড়

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

নীলফামারীর ডোমার উপজেলায় একটি গরু পাঁচ পা ওয়ালা বাছুর জন্ম দিয়েছে। শনিবার (১৭ই অক্টোবর) দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী এলাকার সহকারী শিক্ষক সামছুজ্জামান শাহিনের একটি গৃহপালিত গরু বাছুরটির জন্ম দেয়। খবরটি ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সের মানুষ বাছুরটিকে দেখতে ভীড় জমায়।

গরুর মালিক সামছুজ্জামান শাহিন জানান, দুপুরে আমার গাভিটি একটি বাছুর জন্ম দেয়। সদ্য জন্ম নেয়া বাছুরটির পাঁচটি পা রয়েছে। চারটি পা ঠিক জায়গায় থাকলেও ঘাড়ের উপর থেকে আরেকটি অতিরিক্ত পা দেখা যায় বাছুরটির। তিনি জানান, চিকিৎসক জানিয়েছে পাঁচ পা থাকার পরেও কোন সমস্যা নাই। বাছুরটি সুস্থ্য ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারবে।

এ বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ মোজাম্মেল হক জানান, এই বিষয়টা খুব কম দেখা যায়। তবে সেরকম কোনো সমস্যা হবে না। শরীরের সকল অঙ্গ প্রত্যঙ্গ স্বাভাবিকভাবে বেড়ে উঠবে। তবে ওই পা’টি বাড়বে না। তিনি আরো বলেন, যদি অপারেশন করার মত হয় তাহলে আমরা আগামীকাল অপারেশন করে দিব।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..