রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

জয়পুরহাটের পাঁচবিবিতে স্কুলছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ,অফিস সহকারী আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির একাধিক ছাত্রীদের যৌন হয়রানি ও ইভটিজিংয়ের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের অফিস সহকারীর বিরুদ্ধে।এঘটনায় বিচার চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকেরা উপজেলা মাধ্যমিক কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগসহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরে অনুলিপি প্রদান করেন।
এঘটনায় সোমবার বিকেলে শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয় থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে কথা বলে জানাযায়, বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন যাবৎ ৭ম শ্রেণি থেকে ৯ম শ্রেণির ১০/১৫ জন ছাত্রীকে বিভিন্ন কৌশলে যৌন হয়রানি ও ইভটিজিং করে আসছিলেন। বিষয়টি পরে আমরা অভিভাবকেরা জানতে পেয়ে স্কুলের প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি ও প্রশাসনকে অবগত করেছি। আমরা অভিভাবকেরা এঘটনার সুষ্ঠ ও দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানায়। আমরাও চাই এঘটনার সুষ্ঠ বিচার। সে যদি অপরাধী হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) মোঃ ইসতিয়াক আলম বলেন, অভিযোগ পেয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি, ভুক্তভোগী ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলা হয়েছে। এসময় অন্তত ১০ জনের বেশি ছাত্রী এই অভিযোগ করেছে। বিষয় তদন্ত করছি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত অফিস সহকারীকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..