রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় এ আগুন

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

লালমনিরহাটে জেলা প্রশাসকের কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রয়োজনীয় কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে গেছে। মঙ্গলবার (৩১ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের বৈদ্যুতিক প্রধান স্টেশনে আগুন লাগে। ঔ কার্যালয়ের প্রটোকল সহকারী আরিফুল ইসলাম” দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলা প্রশাসকের কার্যালয়ের বিদ্যুতের প্রধান স্টেশনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এতে কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ আগত সেবাগ্রহীতারা আতঙ্কিত হয়ে পড়েন। ভবনে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে প্রায় ১৫ মিনিট চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। পরে ফায়ার সার্ভিসেরও একটি ইউনিট এসে পরিস্থিতি পর্যাবেক্ষণ করে। এ ঘটনায় কার্যালয়ে রক্ষিত প্রয়োজনীয় কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো অফিস সুত্রে জানা যায়নি ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..