শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

কাউনিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২১ মে, ২০২২

রংপুরের কাউনিয়ায় পানিতে ডুবে সাদিয়া নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল বিকেলে উপজেলার কূর্শা ইউনিয়নের পূর্ব চান্দঘাট গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সাদিয়া ওই গ্রামের ছামসুল আলমের মেয়ে।
পারিবারিক সুত্রে জানা যায়, ওই শিশুর মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এ সময় শিশু বাহিরে খেলছিল। এবং পরিবারের সবার অজান্তে একটি পুকুরে পড়ে গোসল করতে যায় এবং পকুরে পানিতে ডুবে মারা যায়।
খোঁজাখুঁজি শুরু করেন কোথাও না পেলে বাড়ির পাশে হাফিজিয়া মাদ্রাসার পুকুরের পাড়ে তার কাপড় ও সেন্ডেল দেখতে পায় ত,পরে প্রতিবেশীর সহযোগিতায় পুকুরে চাল খেয়ে দি তার মরদেহ উদ্ধার করে।
ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন কূর্শা ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..