শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আহবায়ক কমিটি ঘোষণা করল গ্রীন ভয়েস।

মোঃতরিকুই ইসলাম (রাতুল)
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

গ্রীন ভয়েস এবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর স্মৃতি বিজড়িত স্থান ত্রিশালে। নাফিজ আহমেদকে আহবায়ক ও পারিকা মোস্তফা পুন্যকে সদস্য সচিব নির্বাচিত করে আজ বিকাল ৪ টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে গ্রীন ভয়েস এর

১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক আলমগীর কবির নব নির্বাচিত কমিটির সকল বন্ধুদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। এবং কমিটি ঘোষণা দেওয়ার পর তিনি বলেন আপনাদের সকলের সৎ ও নিষ্ঠাবান নেতৃত্বে এগিয়ে যাবে প্রানের সংগঠন গ্রীন ভয়েস ও সবুজ শ্যামল বাংলাদেশ গড়তে অগ্রনি ভুমিকা রাখবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..