বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

রংপুর প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল, নারীসহ দু’জনকে গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

রংপুর প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল, নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

 

প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়ার দায়ে একটি সংঘবদ্ধ চক্রের এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, শাহীনা বেগম শিলা এবং তার সহযোগী আব্দুল মোমিন।
শুক্রবার (২০ আগস্ট) বিকেলে মহানগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার এ তথ্য জানান।তিনি বলেন,

 

বিভিন্ন সময় অনেককে প্রেমের ফাঁদে ফেলে অপ্রীতিকর ছবি আর ভিডিও ধারণ করে টাকার জন্য ব্ল্যাকমেইল করতো তারা। টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেয়ার ভয়ও দেখাতো। চক্রটির বাকি সদস্যদের গ্রেফতারে সাড়াশি অভিযান চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..