শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

শরণখোলায় আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান মহিউদ্দিন খানের মাছের ঘের থেকে গলিত লাশ উদ্ধার।

মোঃ কবির হোসেন কিবরিয়া, শরণখোলা প্রতিনিধি, বাগেরহাটঃ
  • আপলোডের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
 শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি ও খোন্তাকাটা ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিনের মাছের ঘের থেকে গলিত লাশ উদ্ধার করা হয়েছে।
চেয়ারম্যান মহিউদ্দিন খানের ভাই আব্দুল লতিফ খানের ছেলে রুবেল খান ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, প্রতিনিয়ত ঘেরের মাছ মারা যাচ্ছে ,দেখে আজ সকালে মাছ ধরার জন্য জাল নিয়ে ঘেরে নামলে একপর্যায়ে জাল আটকে যায়।
জাল ছাড়াতে গিয়ে সেখানে লাশের  অস্তিত্ব আবিষ্কার করা হয়।
তাৎক্ষণিক শরণখোলা থানায় জানালে প্রশাসনের সহযোগিতায় সেখান থেকে গলিত লাশ উদ্ধার করা হয়।
আনোয়ার শরীফ নামে এলাকার জনৈক ব্যক্তি জানান, ঘেরের  মাঝে পানির নিচে ৭টি খুটি দিয়ে লাশ বেঁধে রাখা হয়েছিল। লাশ পচে গলে গিয়েছে, চেনার কোন উপায় নেই।
এদিকে ৩০.০৯.২৪ ইং তারিখ খোন্তাকাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের  বানিয়াখালি গ্রামের সিদ্দিক হাওলাদার (৪৪) নামের এক ব্যক্তি নিখোঁজ হয় এবং ০৫.১০.২৪ ইং তারিখ জিডি করা হয়,আজ ০৯.১০.২৪ ইং তারিখ সকালে চেয়ারম্যান মহিউদ্দিনের ঘেরে লাশ পাওয়া গেলে গ্রামবাসী ও সিদ্দিক এর আত্মীয়-স্বজন সেখানে যায় এবং গামছা দেখে লাশ সনাক্ত করে ,বলে এটি সিদ্দিকের লাশ হবে।
এলাকাবাসীর দাবী, ফরেনসিক রিপোর্ট পেলে লাশটির পরিচয় জানা যাবে।
পুলিশ সূত্রে জানা যায়, লাশটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি তবে পোস্টমর্টেম রিপোর্ট এর পর জানা যাবে লাশটি আসলে কার !
ইতিমধ্যেই শরণখোলা থানা অফিসার ইনচার্জ জনাব এ এইচ এম কামরুজ্জামান, মোড়েলগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব এস এম আশিকুর রহমান ও বাগেরহাট জেলা সিআইডি কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আশা করা যায়, প্রশাসন অতি দ্রুত বিষয়টি তদন্ত করে মৃত্যুর রহস্য উদঘাটন করবেন। লাশ পোস্ট মডেমের জন্য বাগেরহাট পাঠানো হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..