শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

ঈগল বাস ও কভার ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের, আহত ১১

মোরশেদ আলম,চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
 চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং এলাকায় যাত্রীবাহি ঈগল পরিবহনের বাস ও স্কয়ার ফার্মাস্টিক্যালের ঔষধ সরবরহকারী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১১জন।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ‘আরএফএল’ ডিপোর সামনের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন- পালাকাটা ২নম্বর ওয়ার্ড এলাকার আব্দুল আলীর মেয়ে রুবিদা আক্তার (২৬), চন্দনাইশের হাশিমপুর এলাকার কবির আহমেদের ছেলে বশির মিয়া (৩৫) ও লোহাগাড়া হামজারপাড়া এলাকার মৃত নুরুল মেস্ত্রীর ছেলে আব্দু শুক্কুর মুন্না (৪৫)। এমনটিই নিশ্চিত করেছেন চিরিংগা হাইওয়ে থানার এএসআই জসিম উদ্দিন।
এই বিষয়ে চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ মাহবুব ভূইয়া বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি জব্দ করা হয়েছে। এই দুর্ঘটনায় আহতদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন।  এদিকে স্থানীয়রা বলেন ঈগলে,মারসা ও পূরবী  চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে বেপরোয়া হয়ে উঠেছে। প্রতিনিয়ত মানুষ প্রাণ চলে যাচ্ছে বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..