শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

পটুয়াখালী আগু*নমুখা নদীতে দুই ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত -১

মোঃ মনজুরুল ইসলাম গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।
  • আপলোডের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আগুনমুখা নদীতে টিসিবির পন্য বোঝাই ট্রলারের সাথে যাত্রিবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ ১ জনের মৃতদেহ উদ্ধার।
লাশ আনতে গিয়ে নিজেই লাশ হয়ে ফেরলেন বাড়িতে। ঘটনাটি ঘটে গতকাল ৯ জানুয়ারি রাত ৭.৪০ মিনিট এর দিকে আগুনমুখা নদীতে। টিসিবির পন্য বোঝাই ট্রলারের সাথে যাত্রিবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রলারে ৭ ব্যক্তি মধ্যে ৬ জনকে উদ্ধার করতে পারলেও ছালাম খানকে উদ্ধার করতে পারনি। নিহত ব্যক্তি চর বিশ্বাস ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে দক্ষিণ চর বিশ্বাস এলাকার ছালাম খান, পেশায় একজন ডেকারেটর ব্যবসায়ী। নিহতের লাশ আজ সকাল ৭টার দিকে উদ্ধার করা হয়। উদ্ধার কাজে স্থানীয় জেলে, পুলিশ, ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা নিয়োজিত থাকেন। লাশ উদ্ধার করে গলাচিপা থানায় নিয়ে আশা হয়। এবং ময়না তদন্তের জন্য কাজ চলমান রয়েছে।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..