শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

চকরিয়ায় মাতামুহুরী নদী থেকে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

এম.এস.এ সোহেল আরমান, ষ্টাফ রিপোর্টার:
  • আপলোডের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
 কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদী থেকে মহসিন ভুট্টো (৪৭) নামের ১ সাবেক সেনা সদস্যের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন মাতামুহুরী ব্রীজের উত্তর পাশে পানিতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ পানিতে ভাসমান দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।
মহসিন ভুট্টো চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের খলিলুর রহমানের ছেলে। স্থানীয়রা জানায়, মহসিন ভুট্টু সেনাবাহিনীর সাবেক সদস্য ছিলেন। বেশ কয়েক বছর আগে চাকুরি থেকে অবসর নেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..