রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মিরপুর রিপোর্টার্স ক্লাব কর্তৃক যথাযোগ্য মর্যাদায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন!

স্টাফ রিপোর্টার ঢাকা
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

রাজধানী ঢাকার মিরপুরের সাংবাদিকদের প্রাণের সংগঠন ”মিরপুর রিপোর্টার্স ক্লাব ”কর্তৃক বাঙালি জাতির পিতা স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

আজ ১৬ ই আগস্ট “মিরপুর রিপোর্টার্স ক্লাব” এর আয়োজনে মিরপুরের বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে মিরপুর রিপোর্টার্স ক্লাব এর অস্থায়ী কার্যালয়ে বাঙালি জাতির পিতা, মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।উক্ত অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বৃহত্তর মিরপুরের অত্যন্ত প্রিয় মুখ, মিরপুরের সাংবাদিকদের সুখে দুখের সাথী দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মিরপুর রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সভাপতি জনাব জাকির হোসেন মোল্লা আরো উপস্থিত ছিলেন মিরপুরের সিনিয়র সাংবাদিক দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার যুগ্ন-সম্পাদক ও দৈনিক জনতার বাংলার প্রধান সম্পাদক মিরপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম মনির হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন মিরপুরে কর্মরত ও বসবাসরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ । এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রিক্সা চালক থেকে শুরু করে প্রায় ছয় শতাধিক অসহায় ও দুস্থ মানুষ।

মিরপুর ৮ নং ওয়ার্ডের ই- ব্লকে অবস্থিত ঐতিহ্যবাহী মসজিদে আকবরের মাওলানা আব্দুল আউয়ালের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্ট কাল রাতের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়।দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয় ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..