শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

মোহনগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ দুইজন আটক

মোঃ রফিকুল ইসলাম  মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
ইয়াবা ও হেরোইনসহ নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবান (২৭) ও মোঃ আঃ ওয়াহাব (২৮) আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মোহনগঞ্জ পৌর শহরের টেংগাপাড়া রোডস্থ মোঃ আবুল মিয়ার ছেলে মোঃ আঃ ওয়াহাব ও আবু রায়হান প্রবান মোহনগঞ্জ উপজেলার ৪নং মাঘান-শিয়াধার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে।  মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।
অভিযান পরিচালনাকারী এসআই কানাই লাল চক্রবর্তী বলেন, মাদক কেনা-বেচা হচ্ছে, এমন গোপন সংবাদে শহরের টেংগাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ঘরে তাদেরকে পাওয়া যায়। পরে শরীর তল্লাশি করে ১০পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এরপর তাদেরকে আটক করা হয়।
আজ সকালে মোহনগঞ্জ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য মামলা দিয়ে মঙ্গলবার (১১ জুলাই) সকালে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..