সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

মোহনগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ দুইজন আটক

মোঃ রফিকুল ইসলাম  মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
ইয়াবা ও হেরোইনসহ নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবান (২৭) ও মোঃ আঃ ওয়াহাব (২৮) আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মোহনগঞ্জ পৌর শহরের টেংগাপাড়া রোডস্থ মোঃ আবুল মিয়ার ছেলে মোঃ আঃ ওয়াহাব ও আবু রায়হান প্রবান মোহনগঞ্জ উপজেলার ৪নং মাঘান-শিয়াধার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে।  মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।
অভিযান পরিচালনাকারী এসআই কানাই লাল চক্রবর্তী বলেন, মাদক কেনা-বেচা হচ্ছে, এমন গোপন সংবাদে শহরের টেংগাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ঘরে তাদেরকে পাওয়া যায়। পরে শরীর তল্লাশি করে ১০পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এরপর তাদেরকে আটক করা হয়।
আজ সকালে মোহনগঞ্জ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য মামলা দিয়ে মঙ্গলবার (১১ জুলাই) সকালে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..