শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

গোপালগঞ্জ সদরে অ্যাম্বুলেন্স ও ভেকুর সংঘর্ষে চারজন নিহত এবং তিনজন আহত হয়েছেন।

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে অ্যাম্বুলেন্সের চালকের পরিচয় পাওয়া গেছে; তার নাম মমিন খান। তিনি রাজবাড়ির কালুখালি থানার বোয়ালপাড়া গ্রামের গুলজার খানের ছেলে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।
 অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ: মৃত ৮ জনের পরিচয় মিলেছে
তিনি জানান, অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা মাটিকাটা ভেকু মেশিনের সঙ্গে ওই অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই একজন মার যায় এবং কমপক্ষে ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ চারটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..