শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

গোপালগঞ্জ সদরে অ্যাম্বুলেন্স ও ভেকুর সংঘর্ষে চারজন নিহত এবং তিনজন আহত হয়েছেন।

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে অ্যাম্বুলেন্সের চালকের পরিচয় পাওয়া গেছে; তার নাম মমিন খান। তিনি রাজবাড়ির কালুখালি থানার বোয়ালপাড়া গ্রামের গুলজার খানের ছেলে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।
 অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ: মৃত ৮ জনের পরিচয় মিলেছে
তিনি জানান, অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা মাটিকাটা ভেকু মেশিনের সঙ্গে ওই অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই একজন মার যায় এবং কমপক্ষে ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ চারটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..