বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদীর পাঁচদোনা মোড়ে ইমপোর্ট – এক্সপোর্ট মার্কেটের শুভ উদ্বোধন।

নাসির উদ্দিন পিন্টু : নরসিংদী সদর উপজেলা প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩

নরসিংদী জেলার ঐতিহ্য বাহি পাঁচদোনা মোড়ে ইমপোর্ট – এক্সপোর্ট এর মার্কেটের শুভ উদ্বোধন করা হয় ২ জুন শুক্রবার। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে মার্কেটটি উদ্বোধন করেন নরসিংদী- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এর সহধর্মিনী

আফোরোজা দিলীপ, সভাপতি, পলাশ উপজেলা মহিলা আওয়ামীলীগ, আব্দুল্লাহ্ ইবনে রহিজ মিঠু, চেয়ারম্যান, আমদিয়া ইউনিয়ন পরিষদ, বাবু পবিত্র রঞ্জন দাস মহাদেব, বীর মুক্তিযোদ্ধা,ও যুগ্ন আহ্বায়ক মাধবদী থানা আওয়ামীলীগ। মো: মাসুম বিল্লাহ, প্রধান শিক্ষক স্যার . কে. জি. গুপ্ত উচ্চ বিদ্যালয়। আরো উপস্থিত ছিলেন উক্ত মার্কেটের সকল ব্যবসায়ী বৃন্দ। সভাপতিত্ব করেন : জনাব কাউসার আহমেদ ছাও মিয়া ( মেম্বার ) স্বত্তাধীকারী, ইমপোর্ট, এক্সপোর্ট, মার্কেট পাঁচদোনা। সঞ্চানলায় : আব্দুল্লাহ আল মামুন, সালাহ উদ্দীন আহমেদ, আব্দুল গাফফার। ইমপোর্ট এক্সপোর্ট এই মারকেটে ইন্ডিয়া, চায়না,ভুটান, থাইল্যান্ড, মিশর, বার্মা, নেপাল, ও সাউথ আফ্রিকা থেকে সকল প্রকার ফল আদা, রসুন, পেয়াজ, মরিচ, কালাজিরা, দারচিনি, জিরা,ইত্যাদি আমদানি করে পাইকারি ও খুচরা মুল্যে বিক্রয় করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..