বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

নড়াইলে গ্রাম পুলিশকে নির্মমভাবে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩

নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রুতার জেদ ধরে বকুল শেখ (৪০) নামে এক গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (২৮ মে) সন্ধ্যা উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

সে কুমড়ি গ্রামের গ্রাম পুলিশ মৃত বদির শেখের ছেলে।

দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন হত্যার বিষটি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে আজ রবিবার সন্ধা ৬ টার দিকে কুমড়ি গ্রামের একটি দোকান থেকে বাজার নিয়ে বাড়ি ফেরার পথে গোলাপ শেখের বাড়ির নিকট আসলে আগে থেকে অতপেতে থাকা কয়েকজন সন্ত্রাসীরা ধারালো দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে গ্রুতর জখম করে। স্থানিয় লোকজন গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক সুব্রত কুমার তাকে মৃত্যু ঘোসনা করে।

নিহত বকুল শেখের ছেলে রাকিব হোসেন জানান, আমার বাবা মারা যাওয়ার আগে হত্যার সাথে জড়িত আজমল, মাহামুদ,রুবেল,ইয়ামিন সহ কয়েকজনের নাম বলে যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আগামিকাল সকালে লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..