শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

দৌলতপুর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধিঃ জাহাঙ্গীর আলম রানা
  • আপলোডের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩

কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের এস আই সেলিম রেজা অফিসার ফোর্সের সহযোগীতায় প্রাগপুর ইউনিয়নের প্রাগপুর মহাজের পাড়া গ্রামের নাজিম উদ্দীন এর ছেলে নওশাদের বসত ঘরের ভিতর থেকে ১২০ বতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

এ বিষয়ে এস আই সেলিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি প্রাগপুর এলাকার এক বাড়িতে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়বিক্রয়ের জন্য রাখা হয়েছে। বিষয়টি অফিসার ইনচার্জ মজিবুর রহমান কে অবগত করে সঙ্গীয় অফিসার, এস আই সাব্বির, কং জামিরুল ও প্রাগপুর ইউনিয়ন চেয়ারম্যান আশাফুজ্জামান মুকুল সরকার উপস্থিতিতে সোমবার ২০.০৩.২০২৩ ইং তারিক সকালে অভিযান পরিচালনা করিলে নওশাদের বাড়ি থেকে একটি সাদা রং-এর একটি প্লাস্টিক বস্তায় রাখা ১২০ বতল ফেন্সিডিল উদ্ধার হয়।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, আমার নেতৃত্বে, এস আই সেলিম রেজা সঙ্গীয় অফিসার নিয়ে অভিযান পরিচালনা করে ১২০ বতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ বিষয়ে দৌলতপুর থানা মাদক আইনে একটি মামলা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..