শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ৩

উখিয়া প্রতিনিধি তারেকুল রহমান
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

কক্সবাজারের উখিয়ায় কাভার্ড ভ্যান ও ছারপোকা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ২জন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল ১৫ মার্চ (বুধবার) রাত ৮টার দিকে উখিয়া উপজেলার বালুখালী টিভি টাওয়ার এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত যুবক থাইংখালী তাজনিমারখোলা এলাকার মৃত আবুল কাসেমের ছেলে রাফি মিয়া (৩০)। তিনি ছারপোকা ড্রাইভার হিসেবে ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে, একই রাত সাড়ে ৯টার দিকে একই জায়গায় একটি এম্বুল্যান্স উল্টে আরও ২জন নিহত হয়েছে। গতকাল রাতে এই রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের নাম পরিচয় পাওয়া সম্ভব হয়নি। তবে এখানে নিহত ২জনই রোহিঙ্গা। তার মধ্যে রয়েছে একটি শিশু যার বয়স (১দিন), অপর জনও রোহিঙ্গা (অজ্ঞাত) (২৮/৩০) হবে।

এমন তথ্য নিশ্চিত করেছেন উখিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম । তিনি বলেন, টেকনাফমুখী একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের ঢালু দিয়ে নামার সময় বিপরীতমুখী মালবাহী একটি ছারপোকার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশের সদস্যরা তিনজনকে উদ্ধার করে এমএসএফ হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান। ঘটনার দেড় ঘন্টা পর এম্বুলেন্স উল্টে একই জায়গায় আরও একজন নিহতের খবর পাওয়া গেছে।

তিনি আরও বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ও জনসাধারণের সঙ্গে কথা বলে আহতদের পরিচয় শনাক্তের কাজ চলছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..