মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপি’র পাল্টাপাল্টি সমাবেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
 ঠাকুরগাঁওয়ে আ’লীগ বিএনপির পাল্টা পাল্টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে একই সময় জেলা শহরের নিজ নিজ সংগঠন কার্যালয় চত্বরে এ কর্মসুচি পালন করেন নেতাকর্মীরা।
এ সময় শান্তি সমাবেশে ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন ও আ’লীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপির বার বার বলেন এ সরকারের অধিনে তারা নির্বাচনে যাবে না। অথচ নির্বাচন ঘনিয়ে আসলেই তারা দেশে অরাজকতা সৃষ্টি করে দাবি তুলেন তত্ববধায়ক সরকারের। ক্ষমতায় আসতে চান অবৈধভাবে। তাই দেশে কোন প্রকার বিশৃংখলা যেন না হয় সে কারনেই আ’লীগ শান্তি সমাবেশ করছেন। রাজপথে হাঙ্গামা করতে চাইলে তার উচিত জবাব দেবে আ’লীগ।
অন্যদিকে সকাল থেকেই জেলা বিএনপি কার্যালয়ের সামনে পূর্বঘোষিত মানববন্ধনে অংশ নিতে জড়ো হতে থাকে বিএনপি নেতাকর্মীরা। এসময় কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেন, এ সরকার অভৈধভাবে ক্ষমতা দখল করে আছে। জনগনের ভোটে নির্বাচিত নয়। আন্দোলন করা হচ্ছে দেশকে রক্ষা করতে। গনতান্ত্রিক রাষ্ট্র  ব্যবস্থা টিকিয়ে রাখতে। তাই সকলকে ঐক্যবন্ধ হয়ে রাজপথে নেমে আসার আহবান বিএনপি নেতাদের।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..