বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০

সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের বাবা-ছেলে নিহত

রিমন আহমদ সিলেট :
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

 সিলেটের জকিগঞ্জে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গোলাপগঞ্জের বাবা ছেলে  নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল  ১১ টার দিকে উপজেলার বারহাল ইউনিয়নের পরচক বটরতল বাজার সিলেট – জকিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন – গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রানাপিং শেরপুর গ্রামের মৃত আসাব আলীর ছেলে ফলিক আহমদ (৪৫) ও তার ছেলে শাহিন আহমদ (৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সিএনজি অটোরিকশাযোগে ফলিক আহমদ জকিগঞ্জের বারহাল ইউনিয়নের শাহবাগ এলাকায় তার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। সকাল ১১ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের পরচক বটরতল এলাকায় পৌঁছা মাত্র সিএনজি অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাস গাড়ির সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হয় শাহিন। গুরুতর আহত ফলিক আহমদকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার  পর তার মৃত্যু হয়।

এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- সিএনজি অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পরই মাইক্রোবাস নিয়ে চালক পালিয়ে যায়। এই গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..