বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

প্রেমের সম্পর্ক থেকে বিয়ে, দুই মাসের মাথায় লাশ

মোহনগঞ্জ প্রতিনিধি মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
প্রেমের সম্পর্ক থেকে বিয়ে, দুই মাসের মাথায় লাশ
মোহনগঞ্জ প্রতিনিধি মোহনগঞ্জ,নেত্রকোণা:
নেত্রকোণা জেলা মোহনগঞ্জ উপজেলার আনিকা জাহান স্বর্ণা (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি)  দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বর্ণা উপজেলার শেহড়াতলী গ্রামের বাবুল মিঞার মেয়ে। সে স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই মাস আগে বড়কাশিয়া গ্রামের মৃত ফজল মিয়ার ছেলে নাজিমুদ্দিনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয় স্বর্ণার। তবে বিয়ের কিছুদিন পর থেকেই পরিবারে কলহ চলছিল। এরই একপর্যায়ে বৃহস্পতিবার  সকালে স্বামীর বাড়িতে বসতঘরের আড়ায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় স্বর্ণাকে পাওয়া যায়।
পরে তাকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়।
আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুজ্জামান বলেন, প্রাথমিকভাবে এটি ‘আত্মহত্যা’ বলে মনে হচ্ছে। পারিবারিক কলহ চলছিল বলে জানা গেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..