বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

যশোরের বাঘারপাড়া উপজেলার একটি স্কুলের পিকনিকের বাস দূর্ঘটনায় নিহত ১: আহত ৩৫

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলার বরাশুর নামক স্থানে যশোরগামী পিকনিকের বাস দূর্ঘটনা এক জন নিহত ও অপর ৩৫ জন আহতের ঘটনা ঘটেছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। মারাত্মক ভাবে আহত ২০জনকে যশোর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

তিনটি গাড়িতে করে যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী বিদ্যালয়ের শিক্ষার্থীরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া শিক্ষাসফরে করতে গিয়েছিল। ফেরার পথে তাদের বহনকারী একটি বাস দূর্ঘটনার কবলে পড়ে। অন্যগাড়ীকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
নিহত ব্যক্তির নাম বিদ্যুত বিশ্বাস(৫০) তিনি ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য।
তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী গ্রামের গকুল চন্দ্র বিশ্বাসের ছেলে বলে জানা যায়।
কাশিয়ানী থানার এস,আই দেওয়ান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারী)রাত ৮:৩০ মিনিটের দিকে টুঙ্গিপাড়া থেকে পিকনিক শেষে যশোরের বাঘারপাড়ার বাকড়ী গ্রামে ফিরছিল শিক্ষাসফরে আসা শিক্ষার্থীরা। পথিমধ্যে ঘটনাস্থলে নিয়ন্ত্রন হারিয়ে বাসটি রাস্তার পাশে গাছের সাথে গিয়ে সজোরে ধাক্কা লাগিয়ে দেয়,ফলে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।এ সময় অন্তত ৩৬ জন আহত হয়।
ফায়ার সার্ভিস, কাশিয়ানী থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ আহতদেরকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিদ্যুত বিশ্বাসকে চিকিৎসারত ডাক্তার মৃত ঘোষনা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..