সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ার আওয়ামীলীগ নেতা কাজী বনি আমীন লক্ষীপাশা গোরস্থানে দাফন করা হয়েছে,

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

নড়াইলের লোহাগড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও লক্ষীপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী বনি আমীন ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি……রাজিউন) মঙ্গলবার (১৭ জানুয়ারী) সকাল সাড়ে সাতটার দিকে শহরের রাজুপুরস্থ নিজ বাড়িতে উচ্চরক্তচাপ জনিত ( হৃদরোগে) আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬১ বছর। তিনি স্ত্রী ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার বাদ জোহর মরহুমের প্রথম  নামাজের জানাজা তার গ্রামের বাড়ি বয়রা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।  বাদ আছর লক্ষীপাশা আলমারকাজুল মসজিদ চত্বরে  দ্বিতীয় দফা জানাজা শেষে তাকে  লক্ষীপাশা  গোরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে নড়াইল -২ আসনের সংসদ সদস্য মাশরাফি বনি মর্তুজা, নড়াইল জেলা আওয়ামীলীগ, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..