মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বাহুবলে ‘মিফতাহুল জান্নাত মডেল মাদ্রাসা’য় নানান কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উৎযাপন

জাহাঙ্গীর মিয়া, বাহুবল প্রতিনিধি (হবিগঞ্জ) :
  • আপলোডের সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

হবিগঞ্জের বাহুবল উপজেলার গোষাই বাজারে অবস্থিত ইসলামী শিক্ষাপ্রতিষ্ঠান ‘মিফতাহুল জান্নাত মডেল মাদ্রাসা’য় দিনব্যাপী নানান কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উৎযাপন করা হয়েছে।

১৭ ই ডিসেম্বর রোজ শনিবার উক্ত মাদ্রাসা সংলগ্ন মাঠে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এ দিবসটি পালন করা হয়।
ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে পুরো দিন ব্যাপী অনুষ্টানের মধ্য দিয়ে দিবসটি অতিবাহিত করা হয়।

দিবসটি উপলক্ষে হামদ নাত,ইসলামী গজল,কোরআন তেলাওয়াত, এছাড়া ও দৌড় প্রতিযোগিতা, পাতিল ভাঙা এ ছাড়াও অন্যান্য খেলাধুলার আয়োজন করা হয়।

খেলাধুলা শেষে দুপুর আড়াই ঘটিকায় উক্ত মাদ্রাসায় পুরষ্কার বিতরণের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ওয়ান ব্যাংক সিলেট শাখার রিলেশনশিপ ম্যানেজার মোঃ আব্দুল আজিজ,মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আহমদ আলী,পরিচালনা কমিটির সদস্য মোঃ নুর মিয়া, পরিচালনা কমিটির সদস্য এবং জমি দাতা আঃ শহীদ। এছাড়া-ও উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ মোহাম্মদ দুলাল আহমেদ প্রমূখ।
মাদ্রাসার সভাপতি আঃআজীজ জানান,ছাত্র-ছাত্রীদের মনমানসিকতা বিকশিত করার লক্ষ্যে বিজয় দিবস উপলক্ষে আমাদের এই আয়োজন। তিনি আরোও জানান লেখাপড়ার পাশাপাশি বাচ্চাদের মেধার বিকাশ ঘটাতে হলে খেলাধুলার বিকল্প নেই।
সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করে, এছাড়াও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ায় মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..