শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

বাহুবলে ‘মিফতাহুল জান্নাত মডেল মাদ্রাসা’য় নানান কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উৎযাপন

জাহাঙ্গীর মিয়া, বাহুবল প্রতিনিধি (হবিগঞ্জ) :
  • আপলোডের সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

হবিগঞ্জের বাহুবল উপজেলার গোষাই বাজারে অবস্থিত ইসলামী শিক্ষাপ্রতিষ্ঠান ‘মিফতাহুল জান্নাত মডেল মাদ্রাসা’য় দিনব্যাপী নানান কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উৎযাপন করা হয়েছে।

১৭ ই ডিসেম্বর রোজ শনিবার উক্ত মাদ্রাসা সংলগ্ন মাঠে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এ দিবসটি পালন করা হয়।
ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে পুরো দিন ব্যাপী অনুষ্টানের মধ্য দিয়ে দিবসটি অতিবাহিত করা হয়।

দিবসটি উপলক্ষে হামদ নাত,ইসলামী গজল,কোরআন তেলাওয়াত, এছাড়া ও দৌড় প্রতিযোগিতা, পাতিল ভাঙা এ ছাড়াও অন্যান্য খেলাধুলার আয়োজন করা হয়।

খেলাধুলা শেষে দুপুর আড়াই ঘটিকায় উক্ত মাদ্রাসায় পুরষ্কার বিতরণের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ওয়ান ব্যাংক সিলেট শাখার রিলেশনশিপ ম্যানেজার মোঃ আব্দুল আজিজ,মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আহমদ আলী,পরিচালনা কমিটির সদস্য মোঃ নুর মিয়া, পরিচালনা কমিটির সদস্য এবং জমি দাতা আঃ শহীদ। এছাড়া-ও উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ মোহাম্মদ দুলাল আহমেদ প্রমূখ।
মাদ্রাসার সভাপতি আঃআজীজ জানান,ছাত্র-ছাত্রীদের মনমানসিকতা বিকশিত করার লক্ষ্যে বিজয় দিবস উপলক্ষে আমাদের এই আয়োজন। তিনি আরোও জানান লেখাপড়ার পাশাপাশি বাচ্চাদের মেধার বিকাশ ঘটাতে হলে খেলাধুলার বিকল্প নেই।
সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করে, এছাড়াও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ায় মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..