শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী। 

যথাযথ মর্যাদায় মাদারীপুর মহান বিজয় দিবস উদযাপিত।

বেলী আকন মাদারিপুর জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

মাদারিপুর যথাযথ মর্যাদায় মাদারীপুরে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার ভোরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।
প্রথমে মাদারিপুর জেলা প্রশাসন স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে একে একে মুক্তিযোদ্ধা কল‍্যাণ সোসাইটি, মাদারিপুর গণপূর্ত বিভাগ, মাদারিপুর বিসিক, জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

সকাল সাড়ে ৭টার দিকে মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিশাল র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি ডিসি অফিস এলাকা থেকে শুরু হয়ে মাদারিপুর শহরের মৌলভী আসমত আলী খান স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলম, জেলা সিভিল সার্জন ড. মুনির আহমদ খানসহ অন্যান্যরা। পরে স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এসময় কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশ নেয় শিক্ষার্থীরা।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন–

আমাদের বিজয়ের ৫১ বছরে আমাদের অনেক প্রাপ্তি আছে। বিশেষ করে পদ্মা সেতু আমাদের দক্ষিণাঞ্চলকে আলোকিত করেছে।আগামীতেও মাদারিপুর বাসিদের এই অর্জন ধরে রাখতে হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..