মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

চট্টগ্রাম আনোয়ারার সিইউএফ স্কুল এন্ড কলেজে বিজয় দিবস পালিত।

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশের ন্যায় চট্টগ্রামের সিইউএফ স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
শুক্রবার (১৬ ডিসেম্বর) স্কুলের ক্যাম্পাস প্রাঙ্গনে বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হয় চিত্রাংকন,ছড়া,কবিতা,সাধারণ জ্ঞান,দেশাত্নবোধক গান,রচনা,নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতা ও আলোচনাসভা।
সিইউএফ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আকতার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে সিইউএফএল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃমিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাহনাজ পারভীন, সভানেত্রী,মহিলা ক্লাব,সিইউএফএল। মোঃমঈনুল হক,মহাব্যবস্থাপক(প্রশাসন),সিইউএফএল।আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষার্থী-অভিভাবকবৃন্দ।
সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রতিযোগীতার বিজয়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি মোঃ.মিজানুর রহমান ও সিইউএফ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ.আকতার হোসেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..