সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

অভিযোগের পাহাড় জমায় সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক এ কে এম মাজহারুলকে খুলনায় বদলি।

রিমন আহমদ (বিশেষ প্রতিনিধি সিলেট জেলা)
  • আপলোডের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক এ কে এম মাজহারুল ইসলামকে বদলি করা হয়েছে। তাঁর নতুন কর্মস্থল খুলনা বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস।

গতকাল রোববার ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর থেকে তাঁকে বদলির আদেশ জারি করা হয়েছে। অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া বদলির আদেশে স্বাক্ষর করেছেন।

মাজহারুল ইসলামকে কোন কারণে বদলি করা হয়েছে, সে বিষয়ে কিছু উল্লেখ নেই বদলির আদেশে। এ ছাড়া সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের নতুন পরিচালক কে, সে সম্পর্কেও কিছু বলা হয়নি।

জানা গেছে, মাজহারুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে। সিন্ডিকেটের মাধ্যমে পাসপোর্ট অফিসে প্রতিদিন হাজার হাজার টাকা দুর্নীতি করা হয় বলে বিভিন্ন সময়ে অভিযোগ ওঠেছে। টাকা না দিলে পাসপোর্ট করতে দেওয়া হয় না, সেবাগ্রহীতাদের হয়রানি করা, তাদের সাথে খারাপ আচরণ করাসহ নানা অভিযোগের পাহাড় জমেছে।

এ ছাড়া সম্প্রতি পাসপোর্ট করতে যাওয়া এক নারীকে লাঞ্ছিত করেছেন বলেও অভিযোগ ওঠেছে মাজহারুলের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা পর্যন্ত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..