শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনামঃ

শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের দ্বিতীয় বর্ষপূর্তী পালিত

শেখ সেলিম রেজা,স্টাফ রিপোর্টার:-
  • আপলোডের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

গাজীপুরে শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের দ্বিতীয় বর্ষপূর্তিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

২৫ শে নভেম্বর ২০২২ ইং রোজ (শুক্রবার) বিকাল ৩ ঘটিকা হইতে গাজীপুর শ্রীপুর মাওনা চৌরাস্তায় শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের কার্যালয়ের সামনের প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল হক এর সভাপতিত্বে ও শেখ জসিম সাহেবের সঞ্চালনায় ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারবার নির্বাচিত সফল শ্রীপুর পৌর মেয়র মোঃ আনিছুর রহমান। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আব্দুল জলিল বি,এ সাবেক চেয়ারম্যান শ্রীপুর উপজেলা পরিষদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ব্যারিষ্টার আশরাফুল ইসলাম সজীব বাংলাদেশ আওমী যুবলীগ কেন্দ্রীয় কমিটি সদস্য।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোখলেসুর রহমান মাসুম,প্রকাশক ও সম্পাদক দৈনিক আজকের আলোকিত সকাল।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ড: এ কে এম রিপন আনসারী সভাপতি গাজীপুর জেলা প্রেসক্লাব।বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন, আব্দুল মালেক দৈনিক যুগান্তর শ্রীপুর উপজেলা প্রতিনিধি। এবং শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের উপদেষ্টা,আবু বক্কর সিদ্দিক সভাপতি গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাব।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি,বারবার নির্বাচিত সফল শ্রীপুর পৌর মেয়র মোঃ আনিছুর রহমান তিনি বলেন, সাংবাদিকরা সরকারি তথ্য ও সম্প্রচার আইনের নীতিমালা অনুযায়ী লেখনির মাধ্যমে সকল অনিয়ম ও দুর্নীতির তথ্য এবং চিত্র তুলে ধরবে বিশ্বের মানচিত্রে। তিনি আরও বলেন, সাংবাদিকরা তথ্য খুঁজতে গেলে কেউ অযথা সাংবাদিকদের উপর হামলা মামলা ও হুমকি দিতে পারবে না। তিনি আরও বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সাংবাদিকদের কাজ হচ্ছে সকল অনিয়ম,দুর্নীতি, সন্ত্রাস,চাঁদাবাজি,টেন্ডারবাজিদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা। এমনকি বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড গুলি তুলে ধরা।

প্রধান আলোচক, ডক্টর এ কে এম রিপন আনসারী তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক। সাংবাদিকরা সু-শিক্ষিত হতে হবে,সত্যে পক্ষে থাকতে হবে,দেশ ও জাতির মান উন্নয়নে কাজ করতে হবে। এবং অনিয়ম ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে শক্ত করে কলম টাকে ধরতে হবে। কোন সন্ত্রাসীর হামলা ও মামলা কে ভয় করা যাবে না, দেশ ও জনগণের স্বার্থে জীবনের বিনিময়ে হলেও সত্য কে প্রকাশ করবো আমরা এই প্রতিজ্ঞা নিয়ে সকল সংবাদকর্মীরা লেখনির মাধ্যমে যুদ্ধ করবো ইনশাআল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন, মোঃ কমর উদ্দিন সভাপতি শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ মাসুদ পারভেজ মঞ্জু,সাবেক মেম্বার ও সভাপতি আওয়ামী যুবলীগ ২ নং গাজীপুর ইউনিয়ন,মোঃ মুরসালিন মামুন মনিরুজ্জামান,শ্রীপুর পৌর আওয়ামী যুবলীগ,মোঃ মোশারফ হোসাইন প্রধান স্টাফ রিপোর্টার দৈনিক দেশ কাল,রমজান আলী রুবেল,মোঃ মোবারক হোসেন,মোহাম্মদ মিজানুর রহমান,জাকির মোড়ল ,বকুল আহমেদ,মোঃ উজ্জল,ইসমাঈল হোসেন সহ প্রমুখ।

এই সময় আরোও উপস্থিত ছিলেন,শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলী, সিরাজুল ইসলাম কাজল, মোঃ মোশারফ সরকার,আবু বক্কর সিদ্দিক, আলহাজ্ব সোহেল রানা,আজগর আলী বি,কম,সাদ্দাম হোসেন অন্তত,খান সেলিম রহমান।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দু , মোঃ এনামুল হক প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আজকের
আলোকিত সকাল, শেখ সেলিম রেজা
সিনিয়র সহঃ সভাপতি ও স্টাফ রিপোর্টার দৈনিক সংগ্রাম প্রতিদিন,আলমগীর হোসাইন সহঃ সভাপতি ও দৈনিক ঢাকার ডাক, শেখ জসিম উদ্দিন সাধারণ সম্পাদক ও দৈনিক চৌকস, মোঃ আমিনুল ইসলাম যুগ্ম- সম্পাদক ও দৈনিক জাগো প্রতিদিন, কামাল পারভেজ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দেশ বার্তা, মোঃ শামীম আল মামুন সহঃ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মাতৃ জগত,মোঃ মুরাদ হোসেন রবিন দপ্তর সম্পাদক ও দৈনিক
আলোকিত সকাল , মোঃ নাহিদুল ইসলাম (নাহিদ) কোষাধ্যক্ষ ও দৈনিক আমার সংগ্রাম,মোঃ শাহা আলম প্রচার সম্পাদক ও এম টিভি বাংলা , শেখ মোঃ হুমায়ূন কবির সাংস্কৃতিক ও ক্রিয়া সম্পাদক ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ ও মাতৃ জগত,জয়নাল আবেদীন জয় সরকার সাহিত্য বিষয়ক সম্পাদক ও দৈনিক বর্তমান কথা,খাদিজা আক্তার রৌজা মহিলা বিষয়ক সম্পাদিকা ও দৈনিক একুশে সংবাদ,নাসিমা আক্তার তোমা সহ- মহিলা বিষয়ক সম্পাদিকা ও দৈনিক আজকের বসুন্ধরা,আরিফুল ইসলাম রানা
আইন বিষয়ক সম্পাদক ও এশিয়ান অনুসন্ধান, মোঃ সোহেল প্রধান সহঃ আইন বিষয়ক সম্পাদক ও
দৈনিক বাংলাদেশ সমাচার,মোঃ সজল ফরাজী
তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক একুশে সংবাদ,মোঃ সামসউদ্দিন বাবর সমাজ কল্যাণ সম্পাদক ও দৈনিক বাংলা জাগরণ,আলমগীর হোসেন সাগর ধর্ম বিষয়ক সম্পাদক ও দৈনিক মাতৃ জগত,শাহীন আলম ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও দৈনিক ঢাকা,মোঃ রফিকুল ইসলাম
নিবার্হী সদস্য ও সাপ্তাহিক আমার কন্ঠ, আজাহার সরকার নিবার্হী সদস্য ও দৈনিক গাজীপুর সংবাদ মোঃ অমর ফারুক নিবার্হী সদস্য ও দৈনিক দিন প্রতিদিন,মোঃ মনির শেখ নিবার্হী সদস্য ও সাপ্তাহিক জনতার নিঃশ্বাস,মোঃ মাসুম শেখ স্বাস্থ্য বিষয়ক সম্পাদ,হাসান মাহমুদ সহ বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মী এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..