সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে! 

শ্রীপুরে ট্রাকের ধাক্কায় বাবা ছেলের মর্মান্তিক মৃত্যু!

চঞ্চল মিয়া (শ্রীপুর প্রতিনিধি,গাজীপুর)
  • আপলোডের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

গাজীপুরের শ্রীপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোহাম্মদ মোকলেছুর রহমান (৪৫) ও ফয়সাল আহম্মেদ (১১) দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক উপজেলার জৈনা বাজার এলাকায় এ ঘটনা দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছেলে ফয়সালকে সঙ্গে নিয়ে কারখানা শ্রমিক মোকলেছুর মোটরসাইকেল যোগে জৈনা বাজার থেকে বাসায় ফিরছিলেন । ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার এলাকার ইউটার্ন নেওয়ার সময় একটি দ্রুতগতির ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান মোকলেছুর ও তার ছেলে।
মাথায় মারাত্মক আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় আর তার ছেলে হাত ও পা ভেঙে যায়। গুরুতর আহত অবস্থায় ছেলে ফয়সালকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আহত শিশুকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। ট্রাক চলককে আটক করা হয়। ” জানা যায়, আটক ট্রাকচালক আনিছুর রহমান (৩৫) টাঙ্গাইলের ঘাটাইল থানাধীন সিঙ্গুরিয়া এলাকার চাঁন মিয়ার ছেলে।

জানা যায়, নিহত মোহাম্মদ মোকলেছুর রহমান পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার জয়গঞ্জ গ্রামের মো: মফিজুল হকের ছেলে । সে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন জৈনা বাজার এলাকায় ভাড়া থেকে একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন এবং তার ছেলে ফয়সাল স্থানীয় ফরিদপুর মডেল স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করত। পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুতে মোকলেছুরের গ্রামের বাড়ি জয়গঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..